যাহা দুধ তাহা পানি
- ইকবাল হোসেন বাল্মীকি - অদ্য পুরাণ (অপ্রকাশিত কাব্য) ১৯-০৫-২০২৪

মায়া সভ্যতায় গিয়েছিলেম
বাবা! এদের হায়া-উল-ইমান বলতে নেই
পুরুষ তর্পুন হাতে, মেয়েরা জলে ছিটায় নগ্ন বুকে।

অক্সফোর্ড স্কয়ারে দেখি
একই চিত্র-
পুরুষের চোখে দূরবীন
মেয়েরা বিকিনি কিনে উদাম বুকে, আয়ানায় দাঁড়িয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।